ঘোড়াপীর সার্বজনীন দুর্গোৎসব পুজো কমিটির এবার অভিনব থিম, বেতার ও দূরদর্শন

Newsbazar24: আর মাত্র কয়েকদিন পরেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গা পূজা। মন্ডপে মন্ডপে শুরু হয়ে গেছে, পুজো প্যান্ডেল। জেলার অন্যান্য পূজা কমিটি গুলোর মত দুর্গাপূজার প্রস্তুতি শুরু করেছে ঘোড়াপীর সর্ব্বজনীন দুর্গোৎসব কমিটি। এবারে তাদের পুজোয় অভিনবত্ব। তারা থিম করেছে আকাশবাণী- দূরদর্শন। পুজো উদ্যোক্তাদের কাছ থেকে জানা যায় এবছর তাদের পূজা ২৭ বছরে পা দিয়েছে। বাজেট প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকা।
মন্ডপে ব্যবহার করা হচ্ছে পুরোনো দিনের গ্রামাফোন, রেডিও,অডিও ক্যাসেট, রেকর্ড প্লেয়ার, পুরনো দিনের টিভি সহ প্রয়াত বেতার শিল্পী বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র, দূরদর্শন নিউজ এঙ্কার সালমা সুলতান সহ রেডিও এবং দূরদর্শনের সঙ্গে যুক্ত বেশ কয়েকজনের ছবি আটকানো হয় পূজা মন্ডপে।ঘোড়াপীর সর্বজনীন দুর্গোৎসব কমিটির পূজা কমিটির সম্পাদক কমল ঘোষ বলেন, এবছর তাজের পুজোর থিম আকাশবাণী-দূরদর্শন। গত কয়েক বছর ধরে বিভিন্ন থিমের উপর পূজা মন্ডপ তৈরি করে দর্শনার্থীদের মন কেরেছেন তারা।
এবছরও তাদের ক্লাবের থিম মন জয় করবে দর্শনার্থীদের বলে আশা তাদের। পুরনো দিনের ব্যবহৃত গ্রামাফোন,রেডিও,অডিও ক্যাসেট, রেকর্ড প্লেয়ার সহ বিভিন্ন জিনিসপত্র দিয়ে তৈরি করা হচ্ছে পূজা মন্ডপ।
পঞ্চমীর দিন আনুষ্ঠানিক উদ্বোধন হবে পূজা মন্ডপের।